logo
news image

লালপুরে খাদ্য সহায়তা অব্যহত

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে সংসদ সদস্যের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা অব্যহত রয়েছে। রোববার (১২ এপ্রিল ২০২০) আড়বাব ও চংধুপইল ইউনিয়নে দরিদ্র আয়-রোজগারহীন লোকজনের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। করোনা ভাইরাসের কারনে আড়বাব ইউনিয়নে সামাজিক দুরত্ব বজায় রেখে নাটোর-১ এর সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপির পক্ষে কর্মহীন দুস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।
এ সময় চেয়ারম্যান ইসাহাক আলী জানান, এ পর্যন্ত তার নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও মাস্ক বিতরণ সহ সচেতন করার জন্য মাইকিং করাসহ নানা পদক্ষেপ নিয়েছেন তিনি। যতদিন পর্যন্ত এই সঙ্কট না কাটছে ততদিন এমপি মহোদয়ের পক্ষ থেকে এবং আমার পক্ষ থেকে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।
অপর দিকে সংসদ সদস্য জননেতা মোঃ শহিদুল ইসলাম বকুল এমপির নিজস্ব অর্থায়নে চংধুপইল ইউনিয়নে হত দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাবেক এমপি পুত্র শামীম আহাম্মেদ সাগর, সাবেক চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সাম্প্রতিক মন্তব্য

Top