logo
news image

করোনা সহয়াতায় আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান

নিজস্ব প্রতিবেদক।।
লালপুর আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান দুই হাজার মাস্ক বিতরণ করেছেন । শনিবার (১১ এপ্রিল ২০২০) সকাল থেকে তিনি লালপুর এবং বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে এই মাস্ক বিতরণ করেন। কোভিড-১৯ রোগ ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত মাসের ২৬ তারিখ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞার ফলে গণপরিবহনসহ নিত্য প্রয়োজনের দোকান এবং ফার্মেসি ছাড়া বাজার হাট চায়ের স্টলসহ সব ধরণের দোকান বন্ধ রয়েছে। এতে কর্মহীন আয় রোজগারহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের লোকজন।তারপর থেকেই রাজনতিক নেতা, সরকারি বেসরকারি সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি পর্যায়ে খাদ্য সহায়তা, মাস্ক বিতরণ, জীবানুনাশক ঔষধ ছিটানো থেকে শুরু করে নানা উদ্যোগ গ্রহণ করেছে।
লালপুর আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান নিজস্ব তহবিল থেকে প্রতিদিনই কর্মহীন আয় রোজগারহীন মানুষের মাঝে তিন খাদ্য সহায়তা দিয়ে আসছেন। তিনি প্রতিদিনই বের হচ্ছেন নানা সহায়তা নিয়ে। ইতিমধ্যে তিনি লালপুর-বাগাতিপাড়ায় ছয়’শ অসহায় পরিবারের মাঝে ৫ কেজিচাল ১ কেজি ডাউল, আলু, তেল, সাবান বিতরণ করেছেন।
এছাড়াও লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার এবং নার্সদের জন্যে ২০ পিস পিপিই তুলে দিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসএ ডা. আমিনুল ইসলাম এর হাতে। আনিছুর রহমান জানান, শুধু এই সময় বলেই না, আমি সুখে-দুখে সবসময় মানুষের মাঝে থাকতে চাই। হাফিজ-নাজনীন ফাউন্ডেশন সমাজের সর্বক্ষেত্রে উন্নয়নের জন্যে কাজ করে যাবে।

সাম্প্রতিক মন্তব্য

Top