logo
news image

অসহায় মানুষের পাশে সাবেক এমপি আবুল কালাম

নিজস্ব প্রতিবেদক।।
করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নাটোর-১ (লালপুর ও বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ। তিনি শনিবার (১১ এপ্রিল ২০২০) দিনব্যাপী নিজস্ব অর্থায়নে সাড়ে চার হাজার স্বল্প আয়ের কর্মহীন ও হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
জানা যায়, নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের  সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি  নিজস্ব অর্থায়নে মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহারা দরিদ্র, অসহায়, শ্রমিক ও দুস্থ নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। লালপুর ও বাগাতিপাড়া উপজেলা, ১৫টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু) বিতরণ করা হচ্ছে।
লালপুরের আব্দুলপুরে খাদ্য সামগ্রী বিতরণকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল গনি, আওয়ামী লীগ নেতা মাজেদুর রহমান, লালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল, ক্রীড়া সম্পাদক কায়কোবাদ, নাটোর জেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক প্রমূখ। এছাড়াও ইউপি চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের  সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ জানান, নিজস্ব অর্থায়নে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ইউনিয়ন, পৌরসভায় এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাধ্যমে আজ ও আগামীকাল সাড়ে ৪ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী (১০টন চাল, ১ টন ডাল, ৫ টন আলু ও ১ টন তেল) বিতরণ সম্পন্ন হবে। তবে মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় দুই উপজেলায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তিনি সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার আহবান জানান।

সাম্প্রতিক মন্তব্য

Top