logo
news image

এক হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিল বড়াইগ্রাম আ’লীগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
দু’টি পৌরসভায় ও সাতটি ইউনিয়নের এক হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠন। বৃহস্পতিবার উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভা.) আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুদ রানা মান্নান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোমিন আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাবুল আলম, বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমূখ। বিতরণ কর্মসূচি উদ্বোধন কালে আব্দুল কুদ্দুস মিয়াজী বলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি ও স্থাণীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুসের নির্দেশনায় এই খাদ্যসহয়তায় দেয়া হচ্ছে। প্রাথমিক ভাবে ১০ কেজি চাল, ২.৫ কেজি আলু, ৫০০ মিলিগ্রাম সয়াবিন তেল ও একটি ডেটল সাবান দেয়া হচ্ছে। তিনি বলেন, সরকারী দল হিসেবে সরকারের পাশাপশি আওয়ামীলীগ সব সময় বিপদগ্রস্থদের পাশে থাকবে। খাদ্য সহয়তাসহ সকল ধরণের প্রয়োজনীয় সেবা অব্যহত থাকবে। তিনি আরও বলেন, চলমান মহাদূর্যোগ মোকাবেলায় সকলকে সরকারী নির্দেশনা শতভাগ মেনে চলতে হবে। নির্দেশনা মানতে গিয়ে যার যা সমস্যা হয় সরকার ও আওয়ামীলীগ তা দেখবে এবং সমস্যার সমাধান করে দিবে।
এদিকে উপজেলা বনপাড়া পৌরসভায় সরকারী বরাদ্দে ১২টি ওয়ার্ডের ৫০০ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। সকালে বাড স্কুল চত্বরে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

সাম্প্রতিক মন্তব্য

Top