logo
news image

লালপুর উপজেলা প্রশাসন ও সেনা বাহিনীর জনসচেতনতা বৃদ্ধিতে মাইকিং

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের লালপুর উপজেলা প্রশাসন ও সেনা বাহিনীর যৌথ আয়োজনে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধ, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার পাশাপাশি ক্রেতা -বিক্রেতার সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ২৮ মার্চ শনিবার সেনা বাহিনীর সাথে জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সাংবাদিক প্রতিনিধিদের মতবিনিময় সভা ও বাজার সহ বিভিন্ন স্থানে মাকিং করে জনসচেতনতা বৃদ্ধি ও স্প্রে করা হয়। 

সংক্ষিপ্ত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহক আলী, লে: কর্নেল আরিফ, মেজর কামরুল ইসলাম, লালপুর উপজেলা প:প: কর্মকর্তা ডা: মো: আমিনুল ইসলাম, লালপুর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম রেজা, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, লালপুর বাজার বনিক সমিতির সভাপতি মাহমুদুল হক মুকুল, গোপালপুর বাজার বনিক সমিতির সভাপতি বদিউর রহমান বদর সহ সরকারী কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ। 
মতবিনিময় শেষে জনসচেতনতা বৃদ্ধিতে গোপালপুর পৌর বাজার, আজিমনগর রেল স্টেশন, লালপুর বাজার, লালপুর হাসপাতাল, সালামপুর বাজারসহ বিভিন্ন বাজারে সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে মাইকিং ও উপজেলা পরিষদ, মসজিদ, স্টেশন, হাসপাতালসহ বিভিন্ন বাজারে স্প্রে করা করা হয়।
পাশাপাশি ২০ লিটার পানিতে ৫ টেবিলচামচ ব্লিচিং পাউডার অথবা ১ কেজি ডিটারজেন্ট পাউডার মিশিয়ে বাসাবাড়ি, দোকান, অফিস, মসজিদে স্প্রে করার জন্য বলা হয় এবং বিদেশ ফেরত ব্যক্তিদের ১৪ দিন বাড়ীতে থাকার জন্য সহ সকলকে অপ্রয়োজনে বাড়ীর বাহিরে না আসার জন্য বলা হয়।
সম্পাদনায়: আ.স ২৮.০৩.২০২০

সাম্প্রতিক মন্তব্য