logo
news image

করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে ঈশ্বরদীর প্রশাসন ৭ প্রতিষ্ঠাকে জরিমানা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে ঈশ্বরদীর প্রশাসন। প্রশাসনের নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ঈশ্বরদীতে সাতটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় তিনি জানান, প্রশাসনের নির্দেশনা অমান্য করে যারা ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া যারা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেশি ধরবে তাদের আইনের আওতায় আনা হবে।
এদিকে প্রশাসনের নির্দেশ অমান্য করে কেউ যাতে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হন, এজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। উপজেলার প্রবেশদ্বারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা জুড়ে টহল দিচ্ছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। ঈশ্বরদীতে করোনার ঝুঁকি এড়াতে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন চলাচল বন্ধ রেখেছে প্রশাসন।
এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী স্থানীয় কর্মকর্তাদের সাথে দফায় দফায় সভা করে জনসমাগমে কঠোর বিধি-নিষেধ আরোপ করছেন।





সাম্প্রতিক মন্তব্য

Top