logo
news image

লালপুরে করোনা ভাইরাসের কারনে বাজার নিয়ন্ত্রণে সভা

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে নোভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসচেতনা বৃদ্ধি ও বাজার ব্যবস্থাপনা নিয়ন্ত্রনে রাখার লক্ষে ব্যবসায়ী, রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে তার নিজ কার্যালয়ে করোনা ভাইরাস কিভাবে ছড়ায় এবং এর প্রতিরোধের উপায়সহ এই ভাইরাসের যাবতীয় বিষয়ে অবহিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন অফিসার সালাউদ্দিন আহম্মেদ ,উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম, লালপুর বাজার বনিক সমিতির সভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল, গোপালপুর পৌর বাজার বনিক সমিতির সভাপতি বদিউর রহমান বদর, সাধারণ সম্পাদক আলহাজ্ব চান্দু মিয়া, ওয়ালিয়া বাজার বনিক সমিতির সভাপতি আনিসুর রহমান , সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, আনিছুজ্জামান বাবু, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার সম্পাদক ইমাম হাসান মুক্তি, প্রধান সম্পাদক এ কে আজাদ সেন্টু, সাপ্তাহিক লালপুর বার্তার সম্পাদক এ এম রায়হান, ফটো সাংবাদিক বাবর আলী প্রমূখ।
সভায় নির্বাহী অফিসার করোনা ভাইরাসের কারনে বাজার নিয়ন্ত্রনে সকলের সহযোগিতা কামনা করে বলেন, বাজার নিয়ন্ত্রনে রাখতে ব্যবসায়ীদের অবহিত করণ করা হবে। প্রয়োজনে নিয়মিত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।  বিদেশ ফেরতদের অবশ্যই ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং স্কুল, কলেজ, মাদ্রাসা, কোচিং, প্রাইভেটসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা ও শিক্ষার্থীদের জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য কঠোরভাবে নির্দেশ দেন। এ সকল নির্দেশ অবমান্যকারীদের আইনের আওতায় আনা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top