logo
news image

ঈশ্বরদীতে করোনা প্রতিরোধে স্কুলে লিফলেট বিতরণ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে ঈশ্বরদী বিভিন্ন স্কুলে লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেটের পক্ষ থেকে ও জেনসিম- এর সৌজন্যে পৃথক পৃথক ভাবে ঈশ্বরদী মহিলা কলেজ, পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়, এম এ গফুর উচ্চ বিদ্যালয় ও অরনকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লিফলেট বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম শামিম। এসময় তিনি বলেছেন, করোনা ভাইরাস নিয়ে আমাদের এই উপজেলায় আতঙ্ক বা গুজব ছড়িয়ে না পড়ে সেই লইে প্রতিটি স্কুলে সচেতনতা লিফলেট বিতরণ করা হচ্ছে। আমরা নিজেরাই সচেতন হয় এবং অন্যকে সচেতন করি।
তিনি আরও বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও সতর্ক থাকতে হবে। সরকারের প্রদত্ত নির্দেশনা সবাইকে মেনে চলতে হবে।
এ কর্মসূচিতে ঈশ্বরদী মহিলা কলেজের অধ্য হামিদুর রহমান, উপাধ্য ইসমাইল হোসেন, প্রেসকাবের সাধারণ সম্দক আব্দুল বাতেন, সাংগঠনিক স¤পাদক আমিরুল ইসলাম রিংকু, পূর্ব টেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক জমসেদ আলী, এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আকবর আলী, অরনকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক আরিফুর রহমান, ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট প্রধান স¤পাদক ও পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, স¤পাদক আসাদুজ্জামান আসিফ ও জেনসিম স্বত্বাধিকারী এরিক হাসান মিলন অংশগ্রহণ করেন।

সাম্প্রতিক মন্তব্য