logo
news image

লালপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) নাটোর জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মো. আমিনুল হক ও সদস্য সচিব মো. রহিম নেওয়াজ স্বাক্ষরিত ডা. মো. ইয়াসির আরশাদ রাজনকে আহবায় এবং মো. হারুনুর রশিদ পাপ্পুকে সদস্য সচিব করে ৮১ সদস্যদের লালপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
দলীয় সূত্রে জানা যায়, গত ১৩ ডিসেম্বর ২০১৯ লালপুর উপজেলা ও গোপালপুর পৌর বিএনপির উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। দলকে গতিশীল, বেগবান ও সাংগঠনিকভাবে শক্তিশালী এবং সুসংগঠিত করার লক্ষ্যে নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক ৮১ সদস্য বিশিষ্ট লালপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়।
উক্ত আহবায়ক কমিটি সকল গ্রাম/ওয়ার্ড/ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে আগামী ৩০ দিনের মধ্যে তৃনমূলের মতামতের ভিত্তিতে/নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করে সকল গ্রাম/ওয়ার্ড/ইউনিয়ন বিএনপির সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। আহবায়ক, যুগ্ম আহবায়কবৃন্দ ও সদস্য সচিবের যৌথ স্বাক্ষরে সকল কমিটি অনুমোদন করা হবে।
আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক- মো. আরিফুর রহমান আরিফ, গোলাম মোস্তফা নান্নু, এ্যাড. মোকলেছুর রহমান, মো. আবুল কালাম আজাদ, মো. আবুল কাসেম, মো. আব্দুল আজিজ রঞ্জু, মো. হামিদুর রহমান বাবু, মো. আশরাফুল আলম লুলু, মো. সাজেদুর রহমান হলুদ, মোসা. সামসুন্নাহার পারুল ও মো. মুনছুর রহমান।
সম্মানিত সদস্য- অধ্যক্ষ কামরুন নাহার শিরিন, মো. তাইফুল ইসলাম টিপু, মাওলানা নাসির উদ্দিন, মো. আঃ রশিদ, মো. মকছেদ আলী কবিরাজ, মো. সিদ্দিক আলী মিষ্টু, মো. আলাউদ্দিন প্রমুখ।

সাম্প্রতিক মন্তব্য

Top