logo
news image

ঈশ্বরদীতে ইতিহাস টুয়েন্টিফোরের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঈশ্বরদী থেকে প্রকাশিত পাঠক নন্দিত অনলাইন নিউজ পোর্টাল ইতিহাস টুয়েন্টিফোরের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে  পালন করা হয়েছে।  
বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের মধ্য অরণকোলায়  মাতৃছায়া কিন্ডারগার্টেনে শিশু শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন আমন্ত্রিত অতিথি ও  ইতিহাস টুয়েন্টিফোরের সম্পাদক মন্ডলী ও সাংবাদিকবৃন্দ।
এসময়  উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসকাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সহ-সভাপতি কেএম আবুল বাসার,  সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, ঈশ্বরদী প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর ইউসুফ আলী প্রধান, বাংলা টিভি ও জনকণ্ঠের প্রতিনিধি তৌহিদ আক্তার পান্না, বিশিষ্ট ব্যবসায়ী সুরুজ আলী মোল্লা, সাবেক শ্রমিক নেতা জুলহাস উদ্দিন, প্রথম সকাল পত্রিকার সম্পাদক মহিদুল ইসলাম, পদ্মার খবরের সম্পাদক আমিরুল ইসলাম রিংকু,  সাংবাদিক ময়নুল ইসলাম মিন্টু, আহসান হাবীব, ওহিদুজ্জামান টিপু, আতাউর রহমান বাবলু, ওহিদুল ইসলাম সোহেল, রিফাজ বিশ্বাস লালন, রিয়াদ ইসলাম, জিল্লুর রহমান প্রমূখ।
সময়ের ইতিহাস পত্রিকা ও ইতিহাস টুয়েন্টিফোর নিউজ পোর্টালের সম্পাদক শেখ মহসীন সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সময়ের ইতিহাসের নির্বাহী সম্পাদক মাহফুজুর রহমান, বার্তা সম্পাদক গোপাল অধিকারী, ইতিহাস টুয়েন্টিফোরের ভারপ্রাপ্ত সম্পাদক অপূর্ব চৌধুরী, সময়ের ইতিহাস ও ইতিহাস টুয়েন্টিফোর স্টাফ রিপোর্টার রমজান আলী মজুমদার, বনি ইসরাইল বাপ্পি, আওলাদ হোসেন, তানভীর রহমান তুষার, খালেদ মাহমুদ সুজন, শরিফুল ইসলাম সুমন,  ফারাবি বিন সাকিব, সুমন মাহমুদ, মোক্তাকিন হোসেন, সাব্বির হোসেন পিয়াস, পাপ্পু ইসলাম,  শান্ত ইসলাম, আকাশ খান প্রমূখ। এছাড়াও মাতৃছায়া কিন্ডারগার্টেনের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
   


সাম্প্রতিক মন্তব্য