logo
news image

২৪টি গরুসহ ট্রাক সিনতাই আহত-৪


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে ৪জনকে আহত করে ২৪টি গরুসহ একটি ট্রাক সিনতাই করেছে দুর্বিত্তরা গতকাল রাত পৌনে ২ ঘটিকার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন গরু ব্যবসাই ও যশোর জেলার কেশবপুর উপজেলার ভেরচী গ্রামের মৃত চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান দাস (৪৬), আবু বক্করের ছেলে আসাদুল ইসলাম (৩৬) এবং চালক ও  খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার চুকনাগড় গ্রামে শিমুল সরকার (২৫) ও সহকারী মাগুড়াঘুনা গ্রামের শাহাবুদ্দিন ছেলে টিটু (২০)। আহতদের মধ্যে দুই গরু ব্যবসাইকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতা  ভর্তি করা হয়েছে এবং চালক ও সহকারী প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
গরু ব্যবসাই বিধান দাস জানান, মঙ্গলবার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার  আবতাবগঞ্জ হাট থেকে প্রায় ৯ লক্ষ টাকা দিয়ে ২৪টি গরু কিনে সন্ধায় ৭টার দিকে ট্রাকে (খুলনা ন ১১-০০০৭) করে যশোর যাচ্ছিলাম। রাত পৌনে দুইটার দিকে নাটোর পাবনা মহাসড়কের কদমচিলান এলাকার সাদিয়া তেল পাম্প পার হয়ে গোরস্থানের সামনে ট্রাকটি পৌছালে পিছন থেকে একটি ৬ চাকার ট্রাক সামনে গিয়ে গতিরোধ করে। চালক ও সহকারীকে মারপিট করে। আমরা এগিয়ে গেলে আমাদেরকে মারপিট করে। হাত পিছনে নিয়ে বেধে রাখে, মুখে টেপ দিয়ে কাদা পানিতে ফেলে দেয়। পরে তারা পাবনার দিকে গরু সহ ট্রাক নিয়ে চলে যায়। আমরা গরাগুড়ি দিয়ে একত্রে হয়ে একজন আরেজনকে মুখ দিয়ে বাধন খুলে সাদিয়া তেল পাম্পে এসে হাইওয়ে পুলিশের ফোন নম্বরে ফোন করলে পুলিশ এসে আমাদের হাসপাতালে ভর্তি করে।
তিনি আরো জানান , বড় চাকু দিয়ে তাদের দুই জনকে এলো পাতারি কপানো হয়েছে। নগদ দুই হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন নিয়ে যায়।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আহতদের উদ্বার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
অতিরিক্ত পুলিশ সুপার হারুন উর রশিদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। পরিদর্শন শেষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top