logo
news image

বড়াইগ্রামে ১০ বছরের শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর

নাটোরের বড়াইগ্রামে ১০ বছরের এক শিশুকে উদ্বার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার রাজ্জাক মোড় এলাকা থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশুকে বড়াইগ্রাম থানা হেফাজতে রাখা হয়েছে। শিশুটি নিজের নাম সাগর পিতার আলম এবং মা শিল্পী বলতে পারলেও ঠিকানা বলতে পারেনা।
বড়াইগ্রাম থানা পুলিশ উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, রবিবার রাতে শিশুটি রাজশাহীর একটি বাসে মানিকপুর এলাকায় আসে। সেখানেই মানিকপুর গ্রামের লিয়াকতের ছেলে লতিফ তাকে বাড়িতে নিয়ে গিয়ে থাকতে দেয়। মঙ্গলবার লতিফ রাজ্জাক মোড় এলাকায় শিশুটি নিয়ে গিয়ে পুলিশে হস্তান্তর করলে পুলিশ থানা হেফাজতে নেয়। তার পরনে একটি থ্রী কোয়াটার প্যান্ট, গায়ে সাধা হাফ হাতা গেঞ্জি এবং হাতে একটি প্লেট রয়েছে।
শিশুটির ভাষ্য দিয়ে তিনি আরো জানান, শিশুটির পিতা আলম রিক্সা চালক, মা শিল্পী ইপিজেডে চাকুরী করে, বড় বোন হাসি ৭ম শ্রেণীতে পড়ে এবং ছোট খুশি নামের একটি বোন রয়েছে।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, শিশুটি উদ্ধার করে থানা হেফাজতে রয়েছে। প্রাথমিক ভাবে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে। পরিবার খুজে পাওয়া না গেলে পুলিশ সেভ হোমে পাঠানো হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top