logo
news image

কাটাখালি পৌর আওয়ামী লীগের নেতৃত্বে আব্বাস-রিপন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।  ।  
রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী আহবায়ক ও অধ্যক্ষ জহুরুল আলম রিপনকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।
পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ৩১ অক্টোবর এক সভায় কাটাখালি পৌর আওয়ামী লীগের ২০১৫ সালের সম্মেলন প্রস্তুত কমিটি বিলপ্ত ঘোষণা করা হয় করে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটির সদস্যরা হলেন- ইসমাইল হোসেন বাবু, জিয়াউর রহমান জিয়া, জাবের আলী, মোতালেব আলী, সাদেক আলী, নজরুল ইসলাম, মতিউর রহমান লাবলু, মানিক আলী, আবুল কালাম আজাদ(মাসকাটাদিঘি), মখলেছুর রহমান, আক্কাস আলী, আবুল কালাম আজাদ(চরশ্যামপুর), সাহিদ আহম্মেদ স্বপন, দিলবর আলী, নয়ন আলী, সোহেল রানা, চাহার উদ্দিন, মহসিন আলী, চাঁন মিয়া, তাহাজ উদ্দিন, মনিরুল ইসলাম মনি, আব্দুর রহিম নুহু, আরিফুল ইসলাম, বজলু, আব্দল মজিদ, আব্দুল খালেক, এনামুল হক, ইনছার আলী, মোত্তালেব আলী, খোকনুজ্জামান মাসুদ, সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর আলম, আকবর আলী, তোফাজ্জল হোসেন, জাহিদুল ইসলাম জুয়েল, মহসিন আলী (দেওয়ানপাড়া), গোলাম মাওলা, মো. পলান ও মানিক আলী।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top