logo
news image

লালপুরে কর্মস্থলে যোগদান করতে না দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর সাব-রেজিস্ট্রি অফিসের টি.সি মোহরার মোছা: সুরাইয়া আখতারকে তাঁর কর্মস্থলে যোগদান করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে। ভূক্তভোগী মহাপরিদর্শক (নিবন্ধন) বরাবর অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, নাটোরের বড়াইগ্রামের বাসিন্দা মোছা: মেহেরা খাতুন, লালপুর সাব-রেজিস্ট্রি অফিসে টি.সি মোহরার হিসেবে বিগত ৪ বছর যাবত কর্মরত আছেন। গত ২৩-১০-২০১৮ তারিখে সাবেক সংসদ সদস্য, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) মো: আবুল কালাম অসধাচরণের জন্য মহাপরিদর্শক, নিবন্ধন অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা বরাবর জনস্বর্থে তার বদলীর জন্য ডিও লেটারে সুপারিশ করেন। কিন্তু মহাপরিদর্শক নভেম্বর ২০১৮ তাকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বদলী না করার জন্য নির্দেশ প্রদান করেন।
অপর দিকে নাটোরের লালপুরের গত ০৯-০৭-২০১৯ ইং তারিখে মোমিনপুর গ্রামের বাসিন্দা মোছা: সুরাইয়া আখতার সদর সাব-রেজিস্ট্রি অফিসের টি.সি মোহরারের আবেদনের প্রেক্ষিতে ও ০১-০৭-২০১৯ ইং তারিখের জুনাইদ আহমেদ পলক, এমপি, প্রতিমন্ত্রী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর ডিও লেটারের সুপারিশের প্রেক্ষিতে মহাপরিদর্শক ০৯-০৭-২০১৯ তারিখের টি-২৮/১২/১০/৮১৯ নং স্মারকে টি.সি মোহরার মোছা: সুরাইয়া আখতারকে লালপুর সাব-রেজিস্ট্রি অফিসে এবং লালপুর সাব-রেস্ট্রিার অফিসের টি.সি মোহরারকে নাটোর সদর সাব-রেজিস্ট্রার অফিসে বদলীর করার জন্য নির্দেশ প্রদান করেন।
মহাপরিদর্শক এর নির্দেশ মোতাবেক জেলা রেজিস্ট্রার, নাটোর বিগত ২৩-০৭-২০১৯ খ্রি. ৮০(৬) টি.সি শাখা স্মারকে নাটোর জেলার লালপুর সাব-রেজিস্ট্রি অফিসের টি.সি মোহরার মোছা: মেহেরা খাতুনকে লালপুর সাব-রেজিস্ট্রি অফিসে এবং সদর সাব-রেজিস্ট্রি অফিসের টি.সি মোহরার মোছা: সুরাইয়া আখতারকে জেলাধীন লালপুর সাব-রেজিস্ট্রি অফিসে স্বপদে বদলীর আদেশ প্রদান করেন। কিন্তু মহাপরিদর্শক বিগত ৩০-০৭-২০১৯ খ্রি. তারিখে টি-২৮/১২/১০/৮৪৪ টিসি নং স্মারকে ২৩-০৭-২০১৯ খ্রি. তারিখের ৮০(৬) নং টি.সি স্মারকাদেশটি ৩০-১০-২০১৯ খ্রি: তারিখ পর্যন্ত স্থগিত করার নির্দেশ মোতাবেক জেলা রেজিস্ট্রার, নাটোর ০৫-০৮-২০১৯ খ্রি: ৮৮(৬) নং স্মারকের বদলী আদেশটি ৩০-১০-২০১৯ খ্রি: তারিখ পর্যন্ত স্থগিত করার আদেশ প্রদান করেন।
লালপুর সাব-রেজিস্ট্রী অফিসের কর্মরত সাব-রেজিস্ট্রার মো: ওবায়েদ উল্লাহ্ জানান, লালপুর সাব-রেজিস্ট্রী অফিসের টি.সি মোহরার মোছা: মেহেরা খাতুন এর বদলী আদেশটি আরও দুইমাস বর্ধিত করা হয়েছে।
মোছা: সুরাইয়া আখতার জানান, বদলীর আদেশ স্থগিত করার কারণে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। বার বার বদলীর আদেশের প্রেক্ষিতে স্থগিত নির্দেশ না দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আবেদন করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top