logo
news image

শাবি প্রেসক্লাবের নেতৃত্বে হুসাইন-মেহেদী

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ১৬তম কার্যনিবাহী কমিটির (২০১৯-২০২০) সালের নির্বাচনে সভাপতি পদে জনকন্ঠ পত্রিকার হুসাইন ইমরান ও সাধারণ সম্পাদক পদে যুগান্তর পত্রিকার মেহেদী হাসান কবির নির্বাচিত হয়েছেন।  বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বেলা এগারোটা থেকে বেলা একটা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়।  
ভোট গণনা শেষে দুপুর ২ টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন শাহপরান হল প্রভোস্ট ও  রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার শাহপরান হলের সহকারী প্রভোস্ট ও ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক এ এস এম সায়েম এবং সৈয়দ মুজতবা আলী হলের সহকারী প্রভোস্ট ও গণিত বিভাগের প্রভাষক এস এম সাইদুর রহমান।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, নির্বাচনে সহ-সভাপতি পদে আরাফ আহমদ (মানবজমিন), যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আফরান (সংবাদ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী (ডেইলী অবজারভার), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে জিএম ইমরান হোসেন (ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লাহ আল মাসুদ (দেশ রুপান্তর) নির্বাচিত হয়েছেন।
প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান বলেন, সুষ্ঠ, সুন্দর ও অত্যন্ত সুশৃঙ্খল ভাবে আমাদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ সময় স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের জন্য শাবি প্রেসক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান তিনি।
প্রেসক্লব’র নতুন নেতৃত্বকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।
শাবি প্রেসক্লাবের নতুন কর্ণধার ১৬তম কমিটির সদস্যদের দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top