logo
news image

লালপুরে কালী পূজা উপলক্ষে মন্দির পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুরে কালী পূজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ওয়ালিয়া সর্বজনীন দূর্গা মন্দির ও চকনাজিরপুর পূর্ব হিন্দুপাড়া বারোয়ারী কালী, শিব ও শিতলা মন্দির পরিদর্শনকালে এমপি বকুল বক্তব্যে বলেন, হিন্দু, মুসলিম সকল সম্প্রদায়ের বাঙ্গালী দেশ রক্ষার জন্য লড়াই করে বাংলাদেশ স্বাধীন করেছেন। তাই আমাদের সকল জাতীর মানুষের প্রতি সহানুভূতিশীল হতে হবে। যারা আওয়ামীলীগের নামে দূর্নীতি করছে তাদের আমাদের প্রয়োজন নাই। বঙ্গবন্ধু এ দেশের অসহায় মানুষের অধিকার আদায়ের জন্য যুদ্ধ করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অগ্রগতির জন্য শক্তভাবে হাল ধরেছেন, আমাদেরকেও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই দেশের উন্নতি, দেশের মানুষের উন্নয়ন করতে হবে। লালপুর-বাগাতিপাড়ায় উন্নয়নশীল কজের জন্য তিনি সহেযোগীতা করবেন বলে আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা তাঁতীঁ লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগাঠনিক সম্পাদক ইকবাল হোসন রিপন, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা প্রমুখ।
আরও ছিলেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মর্ত্তোজা লিলি, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দীকী গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম হায়দার, প্রমূখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top