logo
news image

ঈশ্বরদীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বর্ণাঢ্য আয়োজনে শনিবার ঈশ্বরদীতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উদ্যাপন উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের আয়োজনে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার আযোজন করা হয। সকালে থানার হলরূমে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। কেক কাটা শেষে থানা চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হযে উপজেলা পরিষদের আলোচনা অনুষ্ঠানে মিলিত হয়।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হকের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী। এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, প্রেসক্লবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি এস এম রাজা, লক্ষীকুন্ডার চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, সাঁড়া ইউপি’র চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, দাশুড়িয়ার চেয়ারম্যান বকুল সরদার ও সলিমপুরের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা। সঞ্চালনা করে এস আই বিকাশ চন্দ্র।
অনুষ্ঠানে, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, কমিউনিটি পুলিশের বিভিন্ন কমিটির সদস্যসহ বিভিন্ন শ্রেণী ও পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য