logo
news image

বগুড়ায় নদীতে ভাসছে টাকা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া।  ।  
বগুড়ার চেলোপাড়া ব্রিজ-সংলগ্ন করতোয়া নদীতে টাকা ভাসছে এমন খবরে উৎসুক জনতা ভিড় জমায় নদীর সেখানে। এ সময় কেউ কেউ নদীতে ঝাঁপিয়ে পড়ে টাকা সংগ্রহ করেন। গভীর রাতেও অনেককে ব্রিজের উপরে ও নদীর কিনারে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
সরেজমিনে দেখা যায়, সোমবার (১৪ অক্টোবর) রাত ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত নদীর রেলব্রিজ ও ফতেহআলী ব্রিজের মাঝামাঝিতে বিপুল সংখ্যক উৎসুক জনতা ভিড় করে আছেন। সেখানে অর্ধশতাধিক মানুষকে নদীর পানিতে নেমে টাকা সংগ্রহ করতে দেখা যঅয়।। তবে কত টাকা সেখানে পাওয়া গেছে তার সঠিক হিসাব জানা যায়নি।
শহরের নারুলী এলাকার মোশারফ হোসেন জানান, রাত সাড়ে ৯ টায় খবর শুনে নদীর পানিতে নেমে সাড়ে ৩ হাজার টাকা পেয়েছেন। উত্তর চেলোপাড়ার চন্দন নামের অপর এক ব্যক্তি জানান, তিনি ১৫ শ টাকা পেয়েছেন। তিনি জানান, পানিতে টাকা ভেসে থাকা প্রথমে দেখেছেন উত্তর চেলোপাড়ার কাইল্যা নামের এক ব্যক্তি । প্রথমে তিনি নদী থেকে টাকা সংগ্রহ করে চলে যান।
স্থানীয় রহিম উদ্দিন, মাহবুবর রহমান, সফিকুল ইসলাম , কফিল উদ্দিন জানান, নদীতে কে বা কারা টাকা ফেলে গেছেন তারা কিছুই জানেন না। তবে সেখান থেকে কয়েকজনে প্রায় সাড়ে সাত হাজার টাকা সংগ্রহ করেছেন এমন তথ্য তারা জানতে পেরেছেন।
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, হয়তোবা কারো কাছে থেকে অসাবধানতাবশত টাকাগুলো নদীতে পড়ে থাকতে পারে।

সাম্প্রতিক মন্তব্য

Top