logo
news image

ওসি সেলিম রেজার উদ্যোগে পরিচ্ছন্ন লালপুর ত্রিমোহনী

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুর ত্রিমোহনী যানজটে মানুষ অতিষ্ট, এ যানজট দুর করতে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজার প্রচেষ্টার প্রশংসায় ঝড় তুলেছেন সাধারণ মানুষ।
স্থানীয়রা জানান, নাটোরের লালপুর সদরে লালপুর বাজার ত্রিমোহনী হয়ে ঢাকা, রাজশাহী, চাপাই নবাবগঞ্জ, খুলনা, কুষ্টিয়া, পাবনাসহ দেশের বিভিন্ন স্থানে বাস, ট্রাক, মাইক্রো ও অন্যান্য যানবহন চলাচচল করে।
রাস্তার পার্শ্বে সিএনজি, অটোভ্যান, ভ্যান, ইজিবাইকের কারনে যানজট লেগেই থাকতো। প্রতিদিনই ঘটতো ছোট-খাটো দূর্ঘটনা ।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা সাধারন মানুষের দুর্ভোগ দূর করার প্রয়াসে যানজট মুক্ত করতে নিজেই এগিয়ে এসেছেন। তিনি দ্বায়িক্ত পালনের ব্যস্ততাকে জয় করে নিয়মিত সময় ব্যয় করছেন জানযট নিরসনে।
সাধারন মানুষের চলাচলে যেনো কোন কষ্ট পেতে না হয় এজন্য ছুটে আসেন লালপুর ত্রিমোহনীতে।কখনো হেঁটে, কখনো বাইসাইকেলে, কখনো মোটর সাইকেলে, কখনো পুলিশের গাড়িতে এসে যানযট মুক্ত ত্রিমোহনী গড়তে চেষ্টা করছেন।
লালপুর ত্রিমোহনীতে জিল্লুর রহমান নামের পথচারি বলেন, আমি ওসির এ কাজ দেখে খুব খুশি, তিনি এমন কাজ করবেন তা ভাবতে পারিনি।
আব্দুল মোতালেব নামের অপর পথচারি বলেন, ওসি সাহেব লালপুরের মোড়ে যানজট নিরসনে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি যখনই সময় পান পায়ে হেঁটে, বাই-সাইকেলে, মোটর সাইকেলে, প্রাইভেটকার নিয়ে এসে যানজটমুক্ত করেন, তারপরে তার গন্তব্যস্থলে যান। এই প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছেন লালপুরে সুধী সমাজ। সর্বমহলে প্রশংসিত হচ্ছেন ।
শত ব্যস্ততার মাঝে যানজট নিরসনের এ উদ্যোগের ব্যাপারে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, লালপুর উপজেলার সবচেয়ে অধিক যানবাহন চলাচলকারী ব্যস্ত রাস্তা লালপুর ত্রিমোহনী। এ মোড় দিয়ে যানবাহনগুলো রাজশাহী, নাটোর, পাবনা, ঢাকাসহ দেশের গুরুত্বপূর্ণ স্থানে চলাচল করে। ভ্যান, অটো ভ্যান, অটো, ভুটভুটি সহ স্থানীয় যানবাহন গুলোও রাস্তার দু’ধারে যাত্রীদের অপেক্ষায় দাড়িয়ে থাকে। এতে করে পথচারী ও দূরপাল্লার যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। আমরা জনগনের সেবক, মোড়টি পরিচ্ছন্ন থাকলে পথচারীদের চলাচলে যেমন সুবিধা, তেমনি যানবাহগুলোও নির্বিঘ্নে চলাচল করতে পারে। এতে করে অনাকাঙ্খিত দুর্ঘটনা রোধ ও জনগনের জীবনের ঝুঁকিও লাঘব হবে। এ জন্য যখনই সময় পায়, মোড়ে এসে যানবাহন গুলো কোথায় রাখা আছে, নিয়ম মাফিক চলছে কিনা একটু তদারকি করার চেষ্টা করি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
October 10, 2019

মোঃ শাহিন উদ্দিন

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা সাহেব কে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানায়। শত ব্যস্ততার মাঝে যানজট নিরসনের এ উদ্যোগের জন্য।

(0) Reply
Top