logo
news image

নাটোরে স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান ও সেবা গ্রহিতা সংলাপ

নিজস্ব প্রতিবেদক।  ।  
সরকারী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও স্বাস্থ্য সেবা গ্রহিতাদের মধ্যে সরাসরি সংলাপ নাটোর শহরের কমিউনিটি রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭ অক্টোবর) দুপুরে কমিউনিটি রিসোর্স সেন্টার (সিআরসি) ব্যবস্থপানা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংলাপ অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ও জেলা স্বাস্থ্য বিভাগের অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ডা. আজিজুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য-পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য বিভাগের অনিক ডা. রতন কুমার সাহা।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফরমস ফর ডায়ালগ প্রকল্পের অধীনে স্থানীয় সংগঠন উত্তরা উন্নয়ন সংস্থা এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে। ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তার সঞ্চালনায় অনুষ্ঠিত সংলাপ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উত্তরা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ডা. ফারুক আহমেদ খান।
সরাসরি সংলাপে অংশগ্রহণকারী ২৫ জন স্বাস্থ্য সেবাগ্রহিতা নারী-পুরুষ সরকারী স্বাস্থ্য ব্যবস্থাপনা ও সেবা সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করেন এবং অনিকদ্বয় এসকল প্রশ্নের জবাব ও প্রয়োজনীয় ব্যাখ্যা প্রদান করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top