logo
news image

আওয়ামী লীগের সময় অবাধে পূজা হয়

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
দুর্গাপূজা উপলক্ষে সোমবার (৭ অক্টোবর) সকাল থেকেই তিনি উপজেলার গালিমপুর, পাঁকা, তমালতলা, জামনগর, মালঞ্চি বাজার ও দয়ারামপুর এলাকার বিভিন্ন মন্দির পরিদর্শন ও উৎসবে অংশগ্রহণকারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় তার সঙ্গে ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যূৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ। উল্লেখ্য, এবার উপজেলায় মোট ২৫টি মন্ডপে দূর্গা পূজা উদযাপিত হচ্ছে।
এ দিকে নাটোরের লালপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পূজা মন্ডপ পরিদর্শনকালে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি বক্তব্যে বলেন, 'গত ১০ বছর আগে জামাত-বিএনপি জোট সরকারের আমলে মন্দিরে-মন্দিরে তালা লাগিয়ে দিয়েছিলো কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় আপনারা ভালো আছেন। ইচ্ছে মত পূজা অর্চনা করছেন কেউ আপনাদের বাধা সৃষ্টি করছে না। কাউকে দেশ ছেড়ে ভারতে পাড়ি জমাতে হয় না।
রোববার (৬ অক্টোবর) দিনব্যাপি লালপুর উপজেলার ঈশ্বরদী, কদিমচিলান, ওয়ালিয়া ইউনিয়ন ও গোপালপুর পৌরসভায় পূজা মন্ডপ পরিদর্শন করেন সাংসদ । পরিদর্শনের সময় প্রতিটা পূজা মন্ডপে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক মুকুল, ভাইস চেয়ারম্যান মোনোয়ার হোসেন মনি, পারভিন আক্তার বানু, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ঈশ্বরদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, কদিমচিলান ইউপি চেয়ারম্যান সেলিম রেজা, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেলিম রেজা, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দীকী প্রমুখ।
সাংসদ আরো বলেন, আপনারা নিজেদের সংখ্যালঘু কেনো ভাবেন। আপনারা এদেশে অন্যান্য ধর্মাবলম্বীদের মতো নাগরিক। ধর্ম পালন ও ধর্মীয় উৎসব করা আপনাদের অধিকার। কাজেই সরকার ও প্রশাসন আপনাদের পাশে আছে। নিজেদের দুর্বল না ভেবে স্বাধীনভাবে ধর্মীয় অনুষ্ঠান চালিয়ে যান।

সাম্প্রতিক মন্তব্য

Top