logo
news image

বিআরটিসি বাসে উপচে পড়া ভীড়

নিজস্ব প্রতিবেদক।  ।  
বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে রাজশাহীর সন্নিকট প্রবেশদ্বার নাটোর থেকে বন্ধ রয়েছে রাজশাহীগামী বাস চলাচল। একমাত্র ঢাকার কোচ ও রাষ্ট্রীয় পরিবহন সংস্থা বিআরটিসির বাসগুলোই বিনা বাধায় চলাচল করছে। এছাড়া অনান্য আন্তঃজেলা বাসগুলো নাটোরের বিভিন্ন জায়গায় অবস্থান নিয়েছে। পর্যাপ্ত গণপরিবহন না থাকায় যাত্রীরা বিআরটিসির বাসগুলোতে হুমড়ি খেয়ে পড়ছে।
রোববার (২৯শে সেপ্টেম্বর) নাটোর-বগুড়া মহাসড়ের মাদ্রাসামোড় ও নাটোর-রাজশাহী মহাসড়কের হরিশপুর বিআরটিসি কাউন্টারে রাজশাহীগামী যাত্রীদের ঢল দেখা যায়। যাত্রীর চাপে নুয়ে পড়তে দেখা গেছে একেকটি বিআরটিসি বাসকে।
বগুড়া থেকে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিআরটিসির বাসগুলো নাটোরের মাদ্রাসামোড় কাউন্টারে একবার বিরতি দিয়ে দ্বিতীয়বার আর হরিশপুর কাউন্টারে দাঁড়াতে পারেনি। এই রুটের গাড়িতে তিল ধারনের জায়গা ছিলো না। একইভাবে হরিশপুরে বিরতি দেয়া বিআরটিসি বাসগুলো বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে বিরতি দিতে পারেনি। প্রতিঘন্টায় রাজশাহী অভিমুখে বিআরটিসির বাসগুলো চলাচল করলেও যাত্রীদের বিভিন্ন মোড়ে মোড়েই দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।
হরিশপুর বিআরটিসি কাউন্টারের টিকেট বিক্রেতা মফিজুল ইসলাম জানান, আন্তঃজেলা বাস চলাচল বন্ধ থাকায় বিআরটিসির বাসে চাপ পড়েছে। অতিরিক্ত যাত্রী নিয়েই গাড়িগুলো চলাচল করছে।
তবে ঢাকা থেকে ছেড়ে আসা গেইটলক কোচগুলোকে নাটোর-বগুড়া মহাসড়কে স্বাভাবিকভাবে চলাচল করতে দেখা গেছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top