logo
news image

শাবিতে খোয়াই বন্ধন-এর কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হবিগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘খোয়াই বন্ধনে’র উদ্যোগে দুদিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
‘অ্যাডভান্সড ট্রেইনিং অন অ্যাসাইনমেন্ট/থিসিস/সায়েন্টিয়িক আর্টিকেল প্রেপারেশন ইউজিং’ শিরোনামে দু’দিনব্যাপী শুক্রবার বিকেল ৩টা থেকে ৬টা এবং শনিবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত একাডেমিক বিল্ডিং ‘ই’র গ্রাউন্ড ফ্লোরে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কর্মলাশাটি উদ্বোধন করেন শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, স্কুল অফ এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেস এর ডিন ও ফরেস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. বেলাল উদ্দিন, সেন্ট্রাল অব এক্সিলেন্সের ভারপ্রাপ্ত পরিচালক রুবেল আহমেদ প্রমুখ।
এতে প্রশিক্ষক হিসাবে ছিলেন ফরেস্টি এন্ড ইনভারমেন্টাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রিদওয়ান। সার্বিক আয়োজনে ছিলেন খোয়াই বন্ধনের সভাপতি মোশতাক আহমেদ শাকিল এবং সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রনি। এছাড়া কনভেনর হিসাবে ছিলেন পলিটিক্যাল স্টাডিজ বিভাগের আরমান হোসাইন।
‘খোয়াই বন্ধনে’র সভাপতি মোশতাক আহমেদ শাকিল বলেন, ‘হবিগঞ্জের আঞ্চলিক সংগঠন খোয়াই বন্ধন সবসময় সাধারণ ছাত্রছাত্রীদের জন্য শিক্ষণীয় প্রোগ্রাম করতে অত্যন্ত আন্তরিক। হবিগঞ্জ জেলার শিক্ষক-শিক্ষার্থীদের আত্মার বন্ধন এই সংগঠন, আমাদের অন্যতম উদ্দেশ্য হলো পারস্পরিক মেলবন্ধনে ছাত্রছাত্রীবান্ধব সকল প্রকার কর্মসূচির মাধ্যমে একপ্রাণ থাকা। পাবলিক বিশ্ববিদ্যালয়ের অন্যতম আদর্শ হল ইউনিভার্সাল ও কালচারাল এক্সচেঞ্জ, যা আমরা মনে প্রাণে ধারণ ও পোষণ করি।’

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top