logo
news image

শাবিতে বরেন্দ্র অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বৃহত্তর রাজশাহী অঞ্চলের শিক্ষার্থীদের সংগঠন বরেন্দ্র অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের ছাদাকিন ইসলাম আশিক এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের মো. সোহাগ ইসলাম নির্বাচিত হয়েছেন।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন ‘এ’র গ্যালারি রুমে ‘শারদ সূচনায় সাংস্কৃতিক বন্ধন’ শিরোনামে নবীনবরণ ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের ৯ম কার্যকরী পরিষদের সদস্যদের নাম ঘোষণা করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ ও গণিত বিভাগের অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. একেএম মাহবুবুজ্জামান, ফুড এন্ড টি টেকনোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ইফতেখার আহমেদ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল হামিদ, সিইপি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান, ছাতক উপজেলা ইউএনও গোলাম কবির ও জামালগঞ্জ উপজেলা ইউএনও প্রিয়াঙ্কা পালসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সুমাইতা সুলতানা, সহ-সভাপতি ফারহান আহমেদ নিলয়, সূর্য সেন, যুগ্ম-সম্পাদক মো. রজন আলী, সাংগঠনিক সম্পাদক সাইমুল আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা পাম্পি, কোষাধ্যক্ষ হাসিবুল হাসান সিজান, সহ-কোষাধ্যক্ষ আতিকুর রহমান, অফিস সম্পাদক শামিমা আক্তার লিজা, সহ অফিস সম্পাদক ফাহিম আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক কাওছার আহমেদ ও জারিন তাসনিম, প্রকাশনা সম্পাদক মো. শাহাদাত হোসাইন, ক্রীড়া সম্পাদক আব্দুস সালাম, জনসংযোগ সম্পাদক নাইম ইসলাম, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক হিসেবে উৎস।
এছাড়া সিনিয়র কমিটি কো-অর্ডিনেটর হিসাবে মো. শাওন আজম জিহানকে মনোনীত করা হয়েছে।
উল্লেখ্য, রাজশাহী, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর থেকে আগত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় কাজ করে যাচ্ছে বরেন্দ্র অ্যাসোসিয়েশন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top