logo
news image

বঙ্গবন্ধু বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে চাম্পিয়ন লালপুর

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনুর্ধ-১৭ (বালক-বালিকা) জাতীয় গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের বালক-বালিকা উভয় গ্রুপে চাম্পিয়ন  হওয়ার গৌরব অর্জন করেছে লালপুর উপজেলা দল।  জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে সাতটি উপজেলা থেকে এই খেলায় অংশগ্রণ করে।  
শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩ টা থেকে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে বালিকা দলের খেলা অনুষ্ঠিত হয়।  এই খেলায় লালপুর উপজেলা দল সিংড়া উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  ২য় খেলায় বিকেল সাড়ে চারটায় একই স্থানে বালক দলের লালপুর উপজেলা দল সিংড়া উপজেলা দলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শরীফুন্নেছার সভাপতিত্বে খেলা শেষে বিজয়ী দলের হাতে কাপ তুলে দেন নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল।  বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানিন দ্যুতি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।
উল্লেখ্য জেলার চ্যাম্পিয়ন উভয় দলই বিভাগীয় টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top