logo
news image

শাবিতে কুমিল্লা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক, শাবি।।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কুমিল্লা স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার( ১৯ সেপ্টেম্বর)  সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। এসময় সংগঠনের পক্ষ থেকে কুমিল্লা জেলা থেকে আগত নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. কবির হোসেন, ফরেস্টি এন্ড এনভারনমেন্টাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবু সাঈদ আরেফিন খান, ফারজানা রাইহান, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান খান, আশিস কুমার বণিক, সমুদ্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সোলাইমান হোসাইন, কেমিক্যাল এন্ড পলিমার সায়েন্স বিভাগের প্রভাষক মো. দেলোয়ার হোসেন, সফিউল হোসেন প্রমুখ।
অধ্যাপক ড. কবির হোসেন বলেন,  শিক্ষার্থীদের প্রধান দায়িত্ব হলো পড়াশোনা করা। উচ্চশিক্ষা গ্রহণ করে কর্মক্ষম হয়ে দেশ ও জাতির সেবায় নিয়োজিত হওয়া। আশা করি কুমিল্লা স্টুডেন্টস এসোসিয়েশন সেই লক্ষ্যে কাজ করছে।
সংগঠনের সভাপতি মহিউদ্দিন রুবেল  বলেন,  কুমিল্লা জেলা থেকে আগত সকল শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতি ও সহযোগিতামূলক সম্পর্ক তৈরির লক্ষ্যে আমরা কাজ করছি। একাডেমিক পড়াশোনায় সবাইকে উদ্বুদ্ধ করে তুলতে আগামীতে আমরা সংগঠনের পক্ষ থেকে মেধাবৃত্তি চালু করব।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হিমেল। এসময় কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top