logo
news image

শাবির সমাজকর্ম বিভাগের ফিল্ড প্রাক্টিকামের ওরিয়েন্টেশন

নিজস্ব প্রতিবেদক, শাবি।।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ফিল্ড প্রাক্টিকামে অংশগ্রহণকারীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়মে স্নাতক পর্যায়ের ২০১৫-১৬ ও স্নাতকোত্তর পর্যায়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাবি ভিসি বলেন, বর্তমান বাংলাদেশে সমাজকর্মকে পেশা হিসেবে স্বীকৃতি দেওয়ার গুরুত্ব অপরিসীম। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বির্নিমানে, সমাজের মানুষের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধিতে, লিডারশীপ তৈরিতে এ পেশার অবদান অনস্বীকার্য।
অনুষ্ঠানের প্রথম পর্বে সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ফয়সাল আহমেদের সভাপতিত্বে ও সহযোগী অধ্যাপক মো. আবুল কাশেমের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন অধ্যাপক ড. নিয়াজ আহমেদ এবং প্রাক্টিকামে অংশরত বিভিন্ন এজেন্সির প্রতিনিধিরা।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সহযোগী অধ্যাপক ড. মো আলী ওয়াক্কাস শিক্ষার্থীদের ফিল্ড প্রাক্টিকামের দিক নির্দেশনামূলক স্লাইড প্রেজেন্টেশন করেন। পরে অধ্যাপক মো. মিজানুর রহমানের সমাপনী বক্তব্যে অনুষ্ঠান শেষ হয়।
উল্লেখ্য, অনুষ্ঠানে বিভাগটির অন্যান্য শিক্ষকবৃন্দ, বিভিন্ন এজেন্সির প্রতিনিধি এবং  স্নাতক পর্যায়ের ২০১৫-১৬ ও স্নাতকোত্তর পর্যায়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top