logo
news image

বাগাতিপাড়ায় ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহমুদ সোহাগের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নবাব সিরাজ-উদ্-দৌলা সরকারী কলেজ শাখা ছাত্রলীগ।
সোমবার (১৬ সেপ্টেম্বর) কলেজের সামনে মানববন্ধন শেষে হামলাকারীদের বিচার দাবীতে দক্ষিণ বড়গাছা বড়মোড় এলাকায় মিছিল করে ছাত্রলীগ কর্মীরা। মিছিল শেষে কলেজ স্মৃতিসৌধ চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি এস এম শাহাদাত হোসেন রাজীবের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহিল কাফী শুভ, জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক সোলায়মান হোসেন সোহাগ, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী শেখ, কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিওন, সহ-সভাপতি রাকিবুল ইসলাম প্রমুখ।
ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, কারো চাপিয়ে দেয়া নেতৃত্ব মেনে নেবে না ছাত্রলীগ। সংগঠনের গঠনতন্ত্র অমান্য করে ছাত্র রাজনীতি যারা করতে চাইবে তাদের প্রতিহত করার ঘোষণা দিয়ে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয় সভা থেকে।
উল্লেখ্য, জেলা ছাত্রলীগের সিদ্ধান্ত অমান্য করে গত শনিবার (১৪ সেপ্টেম্বর) বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন করেন সাংসদ শহিদুল ইসলাম বকুল। ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবেও উপস্থিত ছিলেন তিনি। সম্মেলনে আতিক হাসান বিদ্যুৎকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। অন্যদিকে এই কমিটি ঘোষণাকে গঠনতন্ত্র বিরোধী আখ্যা দিয়ে রোববার জেলা ছাত্রলীগ নাজমুল হাসান নাহিদকে সভাপতি ও শিহাব মাহমুদ সোহাগ সাধারণ সম্পাদক করে একটি পাল্টা কমিটি ঘোষণা করে। রোববার সন্ধ্যায় বাগাতিপাড়ার পেড়াবাড়িয়া বাজারে দুই গ্রুপের সংঘর্ষে জেলা ছাত্রলীগ অনুমোদিত কমিটির সভাপতি-সম্পাদকসহ ৬ জন আহত হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top