logo
news image

ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর দাবীতে ঈশ্বরদীতে মানববন্ধন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনার নগরবাড়ি কাজিরহাটকে সংযুক্ত করে আরিচা-মানিকগঞ্জ-দৌলতদিয়া-রাজবাড়ীকে একিভূত করে ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণের দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ত্রিমুখী ২য় পদ্মা সেতু বাস্তবায়নের দাবিতে শুক্রবার সকাল ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে ‘পাবনা জেলা উন্নয়ন ফোরামে’র ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস, প্রেসকক্লবের  সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, কাউন্সিলর শিমুল আক্তার, কামাল আশরাফি,শাবু,আমিনুল ইসলাম, কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, আওয়ামী লীগে নেতা জহুরুল হক পুনো, সাংবাদিক এস এম রাজা, তৌহিদ আক্তার পান্না, আওয়ামী লীগ নেতা খালেক মালিথা, জুলমত হায়দার প্রমূখ। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সচেতন ঈশ্বরদী বাসীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, যমুনা সেতুর ওপরে ক্রমাগত চাপ কমাতে এবং উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সাথে রাজধানীর স্বল্প সময়ে যাতায়াত নিশ্চিত করতে ও সড়ক দুর্ঘটনা রোধে পাবনাকে সংযুক্ত করে রেললাইনসহ দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ এখন সময়ের দাবিতে পরিনত হয়েছে। পাবনাসহ আশেপাশের জেলা সমুহের সার্বিক উন্নয়নে ও রাজধানী ঢাকাসহ সারা দেশের সাথে যোগাযোগ সহজ করতে ২য় পদ্মা সেতুর বিকল্প নেই। কাজেই দাবি আদায়ে মানববন্ধনের মাধ্যমে পাবনা বাসিকে একত্রিত করে ঐকবদ্ধভাবে বিভিন্ন কর্মসুচি চালিয়ে যাওয়ার আহবান জানানো হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য