logo
news image

৪৯ বছরে যারা এমপি হয়েছে শুধু লুটপাট করেছে–এমপি শহিদুল ইসলাম বকুল

নিজস্ব প্রতিবেদক।।
“স্বাধীনতার ৪৯ বছরে এ এলাকায় কোন উন্নয়ন হয় নি, যারা এমপি হয়েছে শুধ লুটপাট করেছে। এ এলাকার মানুষকে শোষন করে তারা লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা লুটপাট করেছে। তাই এখন সময় হয়েছে আত্মসমালোচনার মধ্য দিয়ে, আত্ম শুদ্ধিতে বলীয়ান হয়ে দুর্নীতি ও লুটপাট মুক্ত জনপদ গড়ার। বৃহস্পতিবার (২৯ আগস্ট) নাটোরের লালপুর নাগরিক কমিটির আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি এ কথা বলেন।
নাগরিক কমিটির আহবায়ক খায়রুল বাশার ভাদুর সভাপতিত্বে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মুকুল, নাটোর জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগ সভাপতি মতিউর রহমান মতি, নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াদুদ, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু।  
তবে অনুষ্ঠানটি সকাল ১০ ঘটিকায় শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয় দুপুর ১২ টার দিকে। পথিমধ্যে লালপুর ৬ রাস্তার মোড়ে সাংসদের নিকটে যাওয়ার চেষ্টাকালে খাইরুল ইসলাম নামে এক আওয়ামীলীগ কর্মীকে একই দলের সমর্থকরা মারপিট করেছে বলে জানা গেছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top