logo
news image

শাবি সাংবাদিক ফোরাম-ঢাকার নির্বাচন আগামী ২১ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক।।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম, ঢাকা’র নির্বাহী কমিটির নির্বাচন আগামী ২১ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিত হবে।
নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার লক্ষ্যে সোমবার (২৬ আগস্ট) ৫ সদস্যের নির্বাচন কমিশন ঘোষনা করা হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার: ইমাম হাসান মুক্তি, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, শাবি প্রেসক্লাব, সিলেট। নির্বাচন কমিশনার: তৌহিদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি, শাবি প্রেসক্লাব, সিলেট; ফারুক মেহেদী, সভাপতি, শাবি সাংবাদিক ফোরাম, ঢাকা; ফারুক খান, সহসভাপতি, শাবি সাংবাদিক ফোরাম, ঢাকা;  জিয়াউল ইসলাম, সভাপতি, শাবি প্রেসক্লাব, সিলেট। উক্ত কমিটি নির্বাচনী তফসিল ঘোষনাসহ নির্বাচনের সকল কার্যক্রম সম্পন্ন করবেন।
নির্বাচনী তফসিল:
০১. খসড়া ভোটার তালিকা প্রকাশ ২৬/০৮/২০১৯ খ্রি. ০২. চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩০/০৮/২০১৯ খ্রি. ০৩. মনোনয়নপত্র গ্রহণ ও জমা ০১/০৯/২০১৯ খ্রি. হতে ০৭/০৯/২০১৯ খ্রি. বেলা- ০১.০০ ঘটিকা পর্যন্ত ০৪. মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ ০৭/০৯/২০১৯ খ্রি. দুপুর- ০২.০০ ঘটিকা, ০৫.মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ০৮/০৯/২০১৯ খ্রি. দুপুর- ০১.০০ ঘটিকা, ০৬ নির্বাচন/ভোট গ্রহণ ও ফলাফল ঘোষনা ২১/০৯/২০১৯ খ্রি. বেলা-১১.০০ থেকে ১১.৩০ ঘটিকা।
২১/০৯/২০১৯ খ্রি. দিনের কর্মসূচি:
সাধারণ সভা (এজিএম): সকাল- ১০.০০-১১.০০ ঘটিকা
নির্বাহী কমিটির নির্বাচন/কমিটি গঠন ও ফলাফল ঘোষনা-বেলা-১১.০০ থেকে ১২.০০ ঘটিকা
কমিটির ক্ষমতা হস্তান্তর ও অভিষেক অনুষ্ঠান: ১২.১৫-১.০০ ঘটিকা
মধ্যাহ্ন ভোজ: বেলা ১.০০ ঘটিকা
মনোনয়নপত্র গ্রহণ ও জমা: গ্রæপ থেকে ডাউনলোড করে পূরণ করে জমা দিতে হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top