logo
news image

শাবির সিরাজুন্নেসা হলে ছাত্রীদের কম্পিউটার প্রদান

নিজস্ব প্রতিবেদক, শাবি।।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে ছাত্রীদের ব্যবহারের জন্য পাঁচটি কম্পিউটার প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে প্রয়াত স্পিকার হুমায়ুন রশিদ চৌধুরীর পিতার নামে প্রতিষ্ঠিত আব্দুর রশিদ চৌধুরী ওয়াকফ এস্টেটের পক্ষ থেকে আব্দুর রশিদ চৌধুরীর স্ত্রীর নামে প্রতিষ্ঠিত বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে ছাত্রীদের ব্যবহারের জন্য ৫টি কম্পিউটার প্রদান করা হয়।
এ সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, এ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় হুমায়ুন রশিদ চৌধুরীর পরিবারের ভূমিকা বিশ্ববিদ্যালয় সব সময় মনে রাখবে। তাদের সাথে বিশ্ববিদ্যালয়ের সম্পর্ক অনেক দিনের। বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকেই তারা আমদের পাশে ছিল। ছাত্রীদের ব্যবহারের জন্য কম্পিউটার সামগ্রী প্রদান করায় রশিদ পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি।
কম্পিউটার প্রদান কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন, আব্দুর রশিদ চৌধুরী ওয়াকফ এস্টেটের মোতয়াল্লী ফারুক রশীদ চৌধুরীর পক্ষে ওয়াকফ এস্টেটের ম্যানেজার বীরেশ চন্দ্র রায় প্রমুখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top