logo
news image

বাগাতিপাড়ায় মোটরসাইকেল ছিনতাই আহত ২

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া।।
নাটোরের বাগাতিপাড়ার জামনগর পুলিশ ফাঁড়ির অদূরে আড়ানী-পুঠিয়া সড়কে জাগিরপাড়া নামক স্থানে পথ রোধ করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের মারপিটে দুই মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন।বুধবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, তমালতলা কৃষি কারিগরি কলেজের প্রভাষক অনুপ কুমার রায় চন্দন (৪৪) এবং চকতকিনগর গ্রামের মাসুম রেজা (৩৯)।প্রভাষক অনুপ কুমার উপজেলার গালিমপুর গ্রামের মৃত অরুণ কুমার রায়ের ছেলে।
আহতরা জানান, তারা দুজনে ব্যক্তিগত কাজ শেষে একই মোটর সাইকেলযোগে  রাজশাহী থেকে বাড়ির উদ্দেশ্যে বাগাতিপাড়ায় ফিরছিলেন। পথিমধ্যে পুঠিয়া-আড়ানী সড়কের জাগীর পাড়া নামক স্থানে রশি টেনে তাদের পথ রোধ করে দুর্বৃত্ত্বরা। এরপর ৬-৭জনের একটি দুর্বৃত্তের দল তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে পাশের ধান ক্ষেতে নিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এতে তারা দুজনেই আহত হন।  ছিনতাইকারী দল তাদের হাত-পা মুখ চোখ বেঁধে ধান ক্ষেতে ফেলে মোটরসাইকেল ও তাদের কাছে থাকা দুইটা স্মার্ট ও  একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ নগদ ১১হাজার ৫শ’ টাকা নিয়ে পালিয়ে যায়। এর কিছু সময় পর অনেক চেষ্টা করে নিজেরাই তাদের বাঁধন খুলে জামনগর পুলিশ ফাঁড়ির টহল পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশের কাছ থেকে জানতে পেরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, আমি স্পটে গিয়েছিলাম। ঘটনাস্থল রাজশাহী জেলার চারঘাট থানার অধীনে আমি চারঘাট থানায় বিষয়টি অবহিত করেছি। তাছাড়া  পুলিশ ফাঁড়ির টহলদারি জোরদার করতে বলেছি।
বিষয়টি নিয়ে চারঘাট থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, বিষয়টি শুনে অফিসার পাঠিয়েছি। ঘটনাস্থল চারঘাট থানার অধীনে হলে এবং বাদীর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top