logo
news image

ঈশ্বরদীতে মাদকাসক্ত স্বামী কর্তৃক অন্তসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীর দাশুড়িয়ায় ৫ মাসের অন্তসত্ত্বা সাথী আক্তার (২৪) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পাষন্ড মাদকসেবী স্বামী জহুরুল ইসলাম সরদার এই হত্যাকান্ড ঘটানোর পর হতেই। আজ রবিবার (১৮ আগস্ট)  বিকাল সাড়ে পাঁচটার দিকে দাশুড়িয়া ইউনিয়নের শ্যামপুর সরদার পাড়ায় এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে সন্ধ্যায় ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১০টা) লাশ থানাতেই রয়েছে ।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ১১ মাস পূর্বে দাশুড়িয়া ইউনিয়নের শ্যামপুর মাদ্রাসা পাড়া গ্রামের মৃত দখিল সরদারের মাদকসেবী ছেলে জহুরুল ইসলাম সরদারের সাথে পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের মাজপাড়া পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে সাথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর হতেই তা মাদকসেবী জহুরুল সরদার নানা অজুহাতে গৃহবধূ সাথীকে চরম মারধর ও নির্যাতন করতো। শনিবার রাতে জহুরুল তার মা’কে সাথে নিয়ে গৃহবধূ সাথীকে বেধড়ক মারধর করে। এতে সাথী অসুস্থ্য হয়ে পড়ে। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে আবারও মারধরের একপর্যায়ে শ্বাসরোধ করলে সাথী মারা যায়। হত্যাকান্ডের ঘটনা ভিন্নখাতে প্রবাহের জন্য জহুরুল ও তার মা সাথীর মরদেহ ঘরের ডাবের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। সন্ধ্যার দিকে এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে ঈশ্বরদী থানায় খবর দিলে থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সাথী ৫ মাসের অন্তসত্ত্বা  ছিল বলে জানা গেছে।
এলাকাবাসী আরো জানায়, মাদক সেবী জহুরুল এর আগেও একটি বিয়ে করেছিলো। সেখানে তার ২টি সন্তান রয়েছে। মাদক সেবন ও অত্যাচারের কারণে সেই স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। পরে আবার সাথীকে বিয়ে করে। জহুরুল সম্প্রতি ইয়াবাসহ গ্রেফতার হয়ে ৩ মাস জেলও খেটেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, সাথীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  ময়না তদন্তের জন্য সোমবার সকালে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরন করা হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top