logo
news image

বঙ্গবন্ধু ছিলেন শোষিত ও নিপীড়িত মানুষের আপনজন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধু ছিলেন শোষিত ও নিপীড়িত মানুষকে আপনজন। সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোই ছিল তার সংগ্রামের উদ্দেশ্য। তাই মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চা করলে বঙ্গবন্ধু সম্পর্কে নতুন প্রজন্ম জানতে পারবে। আগামী প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ বাংলাদেশ তৈরিতে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি।'
বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন আমরা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করে একটি স্বপ্নের স্বনির্ভর দেশ গঠনে কাজ করছি তখন স্বাধীনতা বিরোধীরা পুনরায় মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে। দেশের জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তিকে কঠোর হাতে দমনে আওয়ামী লীগ সরকার বদ্ধ পরিকর। তিনি বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতিকারী স্বাধীনতা বিরোধীরা দেশ নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। যে কোন সময় তারা আঘাত হানতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল চক্রান্ত নস্যাৎ করা হবে। দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠোর হাতে দমন করা হবে।
ভারপ্রাপত সভাপতি নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কবিরুল ইসলাম, দপ্তর সম্পাদক জুলমত হোসেন, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব প্রমূখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য