logo
news image

বিনম্র শ্রদ্ধায় ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস পালিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বর্ষণমূখর শ্রবণের প্রত্যুষে বিনম্র শ্রদ্ধায় ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে। সূর্যোদয়ের সাথে সাথে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, কালো এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন, স্থানীয় জাতীয় সংসদ সদস্য, আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা, উপজেলা প্রশাসন, থানা, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী প্রেসকাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরিবার পরিকল্পনা কার্যালয় এবং বিভিন্ন শিক্ষা-সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন ও প্রতিষ্ঠান।
কর্মসূচিতে  ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিনটু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা,  জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, যুবলীগ নেতা আলাউদ্দিন বিপ্লব ও  ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনিসহ ইউনিয়ন ও ওয়ার্ডের দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
ঈশ্বরদী উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা পরিষদ হতে শোক র‌্যালী বের করা হয়। শোক র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। পরে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহাম্মদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে  আলোচনা সভা পুরস্কার বিতরণ করা হয়। এসময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, প্রেসকাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, কৃষি অফিসার আব্দুল লতিফ, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা অপরাজিতা দিলারা প্রমূখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য