logo
news image

সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু ইউনিট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, সিংড়া।।
নাটোরের সিংড়ায় ডেঙ্গু ওয়ার্ড উদ্বোধন করা হয়। শনিবার (১০ আগস্ট) সকাল ৯ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে এই ডেঙ্গু চিকিৎসা ইউনিট এর উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডেঙ্গু ওয়ার্ল্ডের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আমিরুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসসহ কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী ওয়ার্ডের বিভিন্ন রোগীদের সাথে কথা বলেন এবং খোঁজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম প্রমুখ।
এরপর তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে উপজেলার ৪৭ টি স্বাস্থ্য প্রতিষ্ঠানে ১০ লাখ টাকার মেডিক্যাল যন্ত্রপাতি ও ৩৫০ টি ডেঙ্গু সনাক্তকরণ সামগ্রী বিতরণ করেন এবং কমিউনিটি স্বাস্থ্য বিভাগের কর্মীদের ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন করনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। সেখানে আরও বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top