logo
news image

বড়াইগ্রামে ৬৬৭ বস্তা সরকারি চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম।।
নাটোরের বড়াইগ্রামে দুর্ঘটনা কবলিত একটি ট্রাক থেকে খাদ্য অধিদপ্তরের লেবেল লাগানো ৬৬৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবা (৮ আগস্ট) সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মহিষভাঙ্গা এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের জমিতে উল্টে পড়লে চাল ভর্তি বস্তাগুলি উদ্ধার করা হয়। দুর্ঘটনায় ট্রাক চালক মকবুল হোসেন (৪৫) গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, বগুড়ার মোকামতলার মন্ডল ট্রেডার্স থেকে চাল নিয়ে ট্রাকটি বড়াইগ্রামের বনপাড়া বাজারের আনোয়ার হোসেনের আড়তে যাচ্ছিলো। ধারণা করা হচ্ছে, বনপাড়া সরকারী খাদ্য গুদামে স্থানীয় পর্যায়ের মিল থেকে চাল সংগ্রহ অভিযানের অংশ হিসেবে জনৈক অসাধু ব্যবসায়ী বগুড়া থেকে কম মুল্যে চাল আমদানী করেন। অথবা প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা কর্মসূচীর চাল একস্থান থেকে অন্যস্থানে পাচার হচ্ছিলো। তবে আড়তদার আনোয়ার হোসেনের দাবি, পুরাতন মার্কেট থেকে খাদ্য অধিদপ্তরের খালি বস্তা কিনে তার মধ্যে অন্য চাল প্যাকেট করা হয়েছিল।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ট্রাকটি উল্টে পড়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে আসে এবং চালের বস্তা ও ট্রাকটি উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোকলেচ আল-আমিন, খাদ্য অধিদপ্তরের লেবেল লাগানো বস্তা বাজারে কিনতে পাওয়া যায়। এক্ষেত্রে আসলে কী ঘটেছে তা তদন্ত করে না দেখা পর্যন্ত কিছুই বলা সম্ভব নয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top