logo
news image

রাজশাহীতে শ্রেষ্ঠ ইউএনও শাহিন রেজা

নিজস্ব প্রতিবেদক, বাঘা।।
রাজশাহী জেলায় শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিন রেজা। সৎ ও কর্মদক্ষতায় ভালো কাজের স্বীকৃতিতে জেলায় শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন।
বুধবার (২৪ জুলাই) জেলা প্রশাসক আয়োজিত জাতীয় পাবলিক সার্ভিস দিবস অনুষ্টানে তাকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে। জেলা প্রশাসক হামিদুল হক ইউএনও শাহিন রেজাকে এই ক্রেষ্ট ও সনদ প্রদান করেন। ভালো কাজের জন্য সন্মাননা পাওয়ায়, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন। বিভাগেও এই অর্জন ধরে রাখার জন্য পরীক্ষা দিয়েছেন বলে জানিয়েছেন ইউএনও শাহিন রেজা । বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।
২০১৮ সালেও প্রাথামিক শিক্ষার মানউন্নয়নে অবদান রাখার জন্য ও সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাতি করা হয়েছিল। ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর বাঘা উপজেলায় নির্বাহি অফিসার হিসেবে যোগদান করেন। বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ২০১২ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। জন্মস্থান চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top