logo
news image

না ফেরার দেশে চলে গেলেন লালপুরের জাহাঙ্গীর সরকার

নিজস্ব প্রতিবেদক।।
নাটোর জেলার লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের জাহাঙ্গীর সরকার (৭৫) সৌদি আরবে পবিত্র হজ পালন করতে গিয়ে ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (২৪ জুলাই) সৌদি স্থানীয় সময় বিকেল ৩টা ৪০মিনিটের (বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৪০মিনিট) তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন তাঁর সহধর্মিনী লতিফা জাঙ্গীর বেলী।
এমআরবি ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী  জানান, সৌদি সময় বেলা ৩টা ৪০ মিনিটের দিকে পবিত্র কাবা শরীফে আছরের নামাজ পড়তে গিয়ে ২৫ নং মারোয়া গেটের সামনে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিয়মানুযায়ী পবিত্র মক্কা শরীফে তাঁর দাফন সম্পন্ন হবে। গত ২২ জুলাই জাহাঙ্গীর সরকার ও তাঁর স্ত্রী লতিফা জাহাঙ্গীর বেলী হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা করেন।
তিনি মরহুম হাজী হুমায়ুন কবির পানার ছোট ভাই , লালপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশের ছোট চাচা এবং লালপুর উপজেলাআওয়ামীযুবলীগের সাধারন সম্পাদক খালিদ হোসেন সরলের বাবা।
মৃত্যুকালে তিনি স্ত্রী বেলী, ছেলে জুবায়ের সম্রাট ও খালিদ হোসেন সরল, কন্যা বুবলীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জাহাঙ্গীর সরকারের মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিদের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top