logo
news image

রাঙ্গামাটিতে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি।।
“শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় রাঙ্গামাটি পার্বত্য জেলায় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০১৯ আয়োজন করা হয়।  সোমবার (২২ জুলাই) বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০১৯ উপলক্ষে জেলা প্রশাসনের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়ে পৌরসভা কার্যালয়ে গিয়ে শেষ হয়। উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম-সেবা।
পরে, পৌরসভা কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ অভিযান এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাঙ্গামাটি পার্বত্য জেলার এডিসি (সার্বিক) এস এম শফি কামাল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলার মাননীয় সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দীপংকর তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান জনাব বৃষকেতু চাকমা।
সভায় আমন্ত্রিত অতিথিবৃন্দ বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা তুলে ধরেন জনসাধারণের কাছে। রাঙ্গামাটি পার্বত্য জেলাকে সুন্দর সবুজ পরিচ্ছন্ন জেলা হিসেবে গড়ে তুলতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top