logo
news image

মুক্তিযোদ্ধা হাজী হুমায়ুন কবির পান্না আর নেই

নিজস্ব প্রতিবেদক।  ।  
বীর মুক্তিযোদ্ধা, লালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও লালপুর শ্রী সুন্দরী পাইলট হাইস্কুলের প্রাক্তন শিক্ষক বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির পান্না (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  নাটোরের লালপুরের রামকৃষ্ণপুর গ্রামে নিজ বাড়িতে সোমবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ৩ টার দিকে তাঁর মৃত্যু হয়।  তিনি দীর্ঘদিন কিডনীসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।  
মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র সন্তান, অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯ টায় রামকৃষ্ণপুর ঈদগাহ মাঠে জানাজা শেষে বালিতিতা ইসলামপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।  
তিনি মরহুম মহসীন আলী সরকারের পুত্র ও লালপুর ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশের পিতা।
হাজী হুমায়ুন কবির পান্না সমাজ সেবক হিসেবে এলাকায় ব্যাপক অবদান রেখেছেন।  বিশেষ করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, লালপুর প্রাণি সম্পদ কার্যালয়, লালপুর কলেজ, লালপুর হাফেজিয়া মাদ্রাসা, লালপুর পাবলিক লাইব্রেরি, রওজাতুস সুন্নাহ কওমী মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা রাখেন।  তিনি বালিতিতা ইসলামপুর কবরস্থানের সভাপতির দায়িত্ব ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।  তার মৃত্যুতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।
হাজী হুমায়ুন কবির পান্নার মৃত্যুতে দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পরিবারের পক্ষ থেকে বিদেহী আত্মার শান্তি কামনা করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। 

সাম্প্রতিক মন্তব্য