logo
news image

বাগাতিপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত বৃদ্ধের পরিচয় মিলছে না

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আট দিন ধরে চিকিৎসাধীন অজ্ঞাত এক বৃদ্ধের পরিচয় মিলছে না। গত ২২ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর থেকে শনিবার পর্যন্ত তার পরিচয় পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি বাগাতিপাড়া মডেল থানাকে অবহিত করা হলেও বৃদ্ধের কুল কিনারা না হওয়ায় বিপাকে পড়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ ।
হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২২ জুন দুপুরে যোগীপাড়া গ্রামের মাসুম আলীসহ দুইজন ব্যক্তি অজ্ঞাত বৃদ্ধকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর থেকে তিনি হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তার শারিরীর অবস্থা ভাল হলেও তাকে নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিপাকে পড়েছেন। অজ্ঞাত বৃদ্ধটি কথা-বার্তা না বলায় তার পরিচয় পাচ্ছেন না কর্তৃপক্ষ। ফলে তাকে হাসপাতাল থেকে ছাড় করতে পারছেন না।
যোগীপাড়া বাজার কমিটির সাধারন সম্পাদক মাসুম আলী জানান, তিনি যোগীপাড়া বাজারের বটগাছের গোড়ায় অসুস্থ অবস্থায় পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। সেসময় তিনি খুবই দুর্বল ছিলেন এবং কিছু খেতে পারছিলেন না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম বলেন, অজ্ঞাত ব্যক্তির আনুমানিক বয়স ৫৫। শারিরীকভাবে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। পরিচয় না পাওয়ার বিষয়টি তিনি ইউএনও এবং মডেল থানাকে জানিয়েছেন বলে জানান।  
এব্যাপারে থানা অফিসার ইনচার্জের সাথে বেশ কয়েকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, অজ্ঞাত বৃদ্ধের বিষয়ে তিনি জেনেছেন। আপাতত হাসপাতালে রাখার পরামর্শ দিয়েছেন। তবে তার পরিচয়ের সন্ধানে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে তিনি জানান।   

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য