logo
news image

বড়াইগ্রামে প্রকল্পের টাকা হরিলুটে অভিযোগ সত্য নয়

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে “নগর ইউনিয়নের প্রকল্পের টাকা হরিলুট” শিরোনামের স্থানীয় অনলাইন প্রত্রিকায় প্রকাশিত সংবাদচি অসত্য এবং উদ্দেশ্য প্রনোদিত। গতকাল শনিবার থানাইখাড়া ঋষিপাড়া শ্রী-শ্রী দুর্গা মন্দির ও নগর ইউনিয়ন পরিষদ যৌথভাবে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান। এসমময় বক্তব্য দেন থানাইখাড়া ঋষিপাড়া শ্রী-শ্রী দুর্গা মন্দির কমিটির সভাপতি সুম্ভু চরণ দাস ও সাধারণ সম্পাদক পরিতোস চন্দ্র দাস।
উপজেলার ধানাইদহ বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তেব্যে মন্দির কমিটির সভাপতি সুম্ভু চরণ দাস জানান, আমি দীর্ঘদিন যাবত অসুস্থ। আমাদের মন্দিরের বরাদ্দের ৫০ হাজার টাকার ২০ হাজার টাকা আমার কাছে ছিল। কিন্তু পরবর্তিতে জানতে পারি সম্পাদকের নিকট অবশিষ্ট টাকা আছে। এর মধ্যেই সাংবাদিক এসে আমার কাছে জানতে চায় কত টাকা পেয়েছি। আমি ২০ হাজার টাকা পেয়েছি বলার পরেই জানিতে পারি অবশীষ্ট টাকা সম্পাদকে নিকট রয়েছে।
সম্পাদক জানান অবশিষ্ট টাকা আমার নিকট ছিল। আমি বিশেষ একটি কাজে ঢাকা যাওয়ায় সভাপতিকে জানাতে পারি নাই। নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বলেন, থানাইখাড়া ঋষিপাড়া শ্রী-শ্রী দুর্গা মন্দিরের ৫০ হাজার টাকা বরাদ্দের অনিয়মের অভিযোগ পাওয়ার পরে মন্দির কমিটির সাথে দেখা করি। তাৎক্ষনিক ভাবে সভাপতির-সম্পাদকের মধ্যো ভুল বুঝাবুঝির সমাধান করি ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য