logo
news image

বাগাতিপাড়ায় অবৈধ পুকুর খনন বন্ধে গভীর রাতে ইউএনওর অভিযান

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় অবৈধ পুকুর খনন বন্ধে গভীর রাতে অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা দেবী পাল।

সোমবার দিবাগত রাত বারটার দিকে উপজেলার ফাগুয়াড়দিয়াড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় খননকাজের সাথে জড়িত থাকার দায়ে এক ট্রাক্টর চালককে আটক করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।  এসময় একটি মাটি কাটা এস্কেভেটর যন্ত্র ও মাটি বহনকারী দুটি ট্রাক্টর জব্দ করা হয়।
ইউএনও অফিস সূত্রে জানা যায়, উপজেলার ফাগুয়াড়দিয়াড় গ্রামের শাবান মাষ্টার এর কৃষি জমিতে অনুমতি না নিয়ে পুকুর খননের কাজ চলছিল। সোমবার দিবাগত রাত বারটার দিকে এমন খবর পেয়ে দ্রুত সেখানে এক অভিযান পরিচালনা করেন ইউএনও প্রিয়াংকা দেবী পাল। অভিযানকালে ওই পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরের চালক চিথলিয়া হিন্দুপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে সাহেব আলীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চালক সাহেব আলীকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা দেবী পাল। এছাড়াও জব্দকৃত মাটি কাটার এস্কেভেটর যন্ত্র ও ট্রাক্টর দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল বলেন, অবৈধ পুকুর খনন বন্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

সাম্প্রতিক মন্তব্য