logo
news image

ঈশ্বরদীতে শিক্ষক সমিতির নির্বাচন জমসেদ সভাপতি রবি সাধারণ সম্পাদক নির্বাচিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী শাখার  ত্রি-বার্ষিক নির্বাচনে জমসেদ আলী সভাপতি ও মোস্তাফিজুর রহমান রবি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। রবিবার রাতে শিক্ষক সমিতির ঘোষিত ফলাফলে এই তথ্র জানা গেছে। এর আগে শনিবার  ঈমান কমিউনিটি সেন্টারে সম্মেলন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ঈশ্বরদী পূর্বটেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  জমসেদ আলী ২৩৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  মোস্তাফিজুর রহমান রবি ১৬৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা পরিষদ সূত্রে জানা যায়, কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদের মধ্যে ১২টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি  নির্বাচিত হয়েছেন ইসরাইল হোসেন, আকবর আলী, নজরুল ইসলাম, আঃ রাজ্জাক ও মিনহাজ উদ্দিন আহম্মদ। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সোরহাব হোসেন ও রফিকুল ইসলাম।  সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, অর্থ সম্পাদক -মতিয়ার রহমান (মতি),  সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবীব এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল ইসলাম এবং মহিলা সম্পাদিকা সুলতানা রাজিয়া নির্বাচিত হয়েছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য