logo
news image

নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, শিক্ষার্থীদের সামনে সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে। এ লক্ষ্যে পৌঁছতে তাদেরকে কর্তব্যনিষ্ঠ হতে হবে।
মহাপরিদর্শক মঙ্গলবার (১২ মার্চ) নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। এ স্বপ্ন পূরণে মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব ও সফলতার মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ, একটি পতাকা উপহার দিয়েছেন। জাতির জনকের স্বপ্ন পূরণে বর্তমান প্রধানমন্ত্রী উন্নয়নের সোপানে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ধারাবাহিকভাবে ২০৪১ সালে এ দেশ উন্নত দেশে পরিণত হবে। এখনকার শিক্ষার্থীরা উন্নত দেশের নাগরিক হবে। তাদেরকে সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে।
নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন অনুষ্ঠানে সভা প্রধানের দায়িত্ব পালন করেন।
আইজিপি শহরের বড় হরিশপুর এলাকায় তিন একর জমির উপরে তিন কোটি টাকা ব্যয়ে নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের দ্বিতল ভবনের উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন। চলতি শিক্ষাবর্ষ থেকে প্রতিষ্ঠানটির শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top