logo
news image

বাগাতিপাড়ায় নির্বাচনী সংঘর্ষে আহত ১

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের বাগাতিপাড়ায় নির্বাচনী আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আদম আলী (৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছে। তিনি নৌকা প্রতীকের প্রার্থী সেকেন্দার আলীর সমর্থক বলে জানা গেছে।
রোববার (১০ মার্চ) সকালে ভোটগ্রহন শুরুর ঘন্টাখানেক পর উপজেলার পেড়াবাড়িয়া রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মূল অভিযুক্ত ভুলুকে (৩০) রোববার দুপুর দেড়টায় বাগাতিপাড়া পৌর এলাকা থেকে আটক করেছে পুলিশ।
বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন জানান, ভোটগ্রহন শুরুর পর পেরাবাড়িয়া রেলগেটের পাশ্ববর্তী পেরাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দখল নিতে প্রতিপক্ষ আনারস প্রতীকের প্রার্থীর সমর্থক ভোলার নেতৃত্বে একদল বহিরাগত সন্ত্রাসী। এসময় সেখানে অবস্থানরত নৌকা প্রতীকের সমর্থকরা তাদের বাধা দিলে সংঘর্ষ বাধে। এসময় ধাওয়া-পাল্টাধাওয়াকালে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক আদম আলী আহত হয়। আদম আলীর চোখে ইটের আঘাত লাগলে তাকে প্রথমে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার বানু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিশৃঙ্খলা ও একজনকে পিটিয়ে আহত করার অভিযোগে ভুলুকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top