logo
news image

লালপুরে সহকারী প্রিজাইডিং অফিসারের কারাদণ্ড আটক ২

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
রোববার (১০ মার্চ) ৫ম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর প্রথম ধাপে নাটোরের লালপুর উপজেলা ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। উপজেলার ৮৪টি ভোট কেন্দ্রে সকাল থেকে দুপুর পর্যন্ত ভোটার উপস্থিতি ছিল অত্যন্ত কম। নির্বাচনে অবৈধভাবে প্রভাব বিস্তারের কারণে রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয কেন্দ্রে আতিকুর রহমান নামের একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে ৭ দিনের কারাদণ্ডাদেশ দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সির ভ্রাম্যমাণ আদালত।
অপরদিকে, করিমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুইজন বহিরাগতকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সি জানান, আতিকুর রহমান ফুটবল মার্কা প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যানের পক্ষে প্রভাব বিস্তার করার চেষ্টা করছিলেন।
অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল করিমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ২জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হাসিব বিন শিহাব জানান, উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৯হাজার ৩৬০। এদের মধ্যে পুরুষ ১লাখ ৫হাজার ৫শ ৭২ এবং মহিলা ভোটার ১লাখ ৩ হাজার ৭শ ৮৮। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৮৪টি। এর মধ্যে ৫১টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top