logo
news image

লালপুরে খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
নাটোরের লালপুরে খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- ঈশ্বরপাড়া গ্রামের ফরজ মন্ডলের ছেলে সাইফুল ইসলাম (৪৫), আলমের ছেলে রাজু (২৫) ও আনছার আলীর ছেলে হাফিজুল (৩২)।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরপাড়া এলাকায় প্রায় ২০ বিঘা পরিমাণ জমির একটি খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে ঈশ্বরপাড়া গ্রামের সাইফুল ও বাদশা গ্রুপের মধ্যে সকাল থেকেই কয়েকবার ধাওয়া পালটা ধাওয়া হয়। তারই জের ধরে বিকেল সাড়ে ৫ টার দিকে উভয় পক্ষের সামনা সামনি সংঘর্ষ হয়। এতে সাইফুল গ্রুপের সাইফুল ও আলম এবং বাদশা গ্রুপের হাফিজুল ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়।
সাইফুলের বাম হাত পাখনা থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় সে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আলম লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং হাফিজুল অন্যত্র চিকিৎসাধীন আছে। এ ঘটনায় সাইফুলের ভাই জহুরুল ইসলাম বাদী হয়ে লালপুর থানায় মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে এজাহার নামীয় দুই আসামী ঈশ্বরপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে বাদশা আলম ও জাবের আলীর ছেলে নুহু আলমকে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top